ব্রেকিং নিউজ
রাসুল (সা.) দুশ্চিন্তা থেকে মুক্তির জন্য যে দোয়া পড়তেন বিদায়ী শ্রেষ্ট শিক্ষিকা লিপিকা দস্তিদারের অবসরে যাওয়ায় বিদায় সংবর্ধনা ও সম্মাননা ক্রেষ্ট প্রদান ছেলে পর এবার কন্যা সন্তানের মা হলেন পরীমনি পাইকগাছা শাখার বাস মালিক সমিতি'র আহবায়ক কমিটি গঠন ঢাকায় মেট্রো স্টেশনের টয়লেট ব্যবহারে গুনতে হবে টাকা দাকোপ উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান, পুরুষ মহিলা ভাইস চেয়ারম্যান পদে ১৮ প্রার্থীর মনোনয়ন দাখিল
×

অনলাইন ডেস্ক
প্রকাশ : ২০/১০/২০২৩, ৪:২৯:০২ PM

বঙ্গোপসাগরের লঘুচাপ আরও ঘনীভূত হতে পারে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর

বঙ্গোপসাগরের একটি লঘুচাপ সৃষ্টি হয়েছে। এটি আরও শক্তিশালী (ঘনীভূত) হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আগামী সপ্তাহের শেষের দিকে দেশে বিভিন্ন স্থানে বৃষ্টি হতে পারে বলেও পূর্বাভাসে জানানো হয়েছে।

বঙ্গোপসাগরের একটি লঘুচাপ সৃষ্টি হয়েছে। এটি আরও শক্তিশালী (ঘনীভূত) হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। আগামী সপ্তাহের শেষের দিকে দেশে বিভিন্ন স্থানে বৃষ্টি হতে পারে বলেও পূর্বাভাসে জানানো হয়েছে। শুক্রবার ২০ অক্টোবর সকালে আবহাওয়ার পূর্বাভাসে জানানো হয়, দক্ষিণ-পশ্চিম বঙ্গোপসাগর এবং তৎসংলগ্ন দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর এলাকায় একটি লঘুচাপ সৃষ্টি হয়েছে। এটি আরও ঘনীভূত হতে পারে।

সকাল ৯টা থেকে আগামী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়, অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। সারাদেশে দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে এবং রাতের তাপমাত্রা সামান্য কমতে পারে।

আগামী দু’দিন সারাদেশ বৃষ্টিহীন থাকার সাথে সাথে তাপমাত্রাও অপরিবর্তিত থাকতে পারে জানিয়েছেন আবহাওয়া অধিদপ্তর। এতে বলা হয়, পরবর্তী পাঁচ দিনে বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টিপাতের প্রবণতা রয়েছে।